অপু বিশ্বাসকে টপকালেন বুবলী

ঈদুল আজহার পাঁচটি নতুন সিনেমা মুক্তির জন্য চূড়ান্ত হয়েছে। প্রিয়তমা, ‘সুড়ঙ্গ, ‘ক্যাসিনো, ‘প্রহেলিকা ও ‘লাল শাড়ি। কোন ছবি কতগুলো হলে চলবে, সেটিও এখন চূড়ান্ত হয়েছে। 

পাশাপাশি গেল ঈদুল ফিতরে মুক্তি পাওয়া দু-একটি সিনেমা ঈদের দিন বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে নতুন করে আবার প্রদর্শিত হওয়ার কথা রয়েছে।

এদিকে বেশ কয়েকটি সিনেপ্লেক্সসহ দেশের ১৬টি একক হলে মুক্তি পাচ্ছে নিরব, বুবলী ও তাসকিন রহমান অভিনীত ‘ক্যাসিনো। ছবির পরিচালক সৈকত নাসির জানান ‘ক্যাসিনো দেখতে কিশোরগঞ্জের তিনটি উপজেলা—ইটনা, মিঠাপুকুর ও অষ্টগ্রামে তিনটি মিলনায়তনে অস্থায়ী সিনেমা হলের রূপ দেওয়া হয়েছে।

অন্যদিকে ব্লকবাস্টার সিনেমাস, লায়ন সিনেমাসসহ দেশের ১২টি হলে মুক্তি পাচ্ছে ‘লাল শাড়ি’ সিনেমাটি। ছবির পরিচারক বন্ধন বিশ্বাস জানান, স্টার সিনেপ্লেক্স এখনো পাইনি। তবে চেষ্টা করছি। একটা ফল আসলে তাহলে হলের সংখ্যা বাড়বে। এই ছবিতে অভিনয় করেছেন অপু বিশ্বাস, সাইমন সাদিক প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।